• শিরোনাম

    ‘আমি আকাশের তারা হয়ে থাকবো’ লিখে গৃহবধূর আত্মহনন

    অনলাইন ডেস্ক | শনিবার, ০৭ আগস্ট ২০২১ | পড়া হয়েছে 33 বার

    ‘আমি আকাশের তারা হয়ে থাকবো’ লিখে গৃহবধূর আত্মহনন
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি:

    নরসিংদীর রায়পুরায় শারমিন আক্তার (২০) নামে এক গৃহবধূর আত্মহত্যা করেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার শ্রীনগর ইউনিয়নের বাঘাইকান্দি এলাকায় ওই গৃহবধূর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে।

    নিহত শারমিন একই ইউনিয়নের ভেলুয়ারচর গ্রামের মালয়েশিয়া প্রবাসী মো. আজান মিয়ার স্ত্রী এবং বাঘাইকান্দির গ্রামের ব্যবসায়ী ওমর আলীর মেয়ে।

    লাশের পাশে দুই পৃষ্ঠার একটি ‘সুইসাইড নোট’ পেয়েছে পুলিশ। সেখানে তিনি তার লাশ পোস্টমর্টেম না করার অনুরোধ করেন তিনি। তবে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে পুলিশ।

    উদ্ধারকৃত চিরকুটে লেখা, ‘আমার বাবা-মাকে সবাই ভালোবাসবেন। যাতে তারা আমার মৃত্যুতে কষ্ট না পায়। বাবা-মা আপনারা ৫ ওয়াক্ত নামাজ পড়ে আমার জন্য দোয়া করবেন যাতে আমার কবরের আজাব কম হয়। আমি চলে যাচ্ছি, তবে আকাশের তারা হয়ে থাকবো। ‘

    পারিবারিক সূত্র জানায়, চার বছর আগে ফুফাতো ভাই আজানের সঙ্গে শারমিনের বিয়ে হয়। বিয়ের মাস তিনেকের মাথায় প্রবাসে পাড়ি জমায় আজান। এরপর বাবার বাড়িতেই থাকছিলেন শারমিন। গত একবছর ধরে তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কলহ চলছিল বলে জানা গেছে।

    নিহত শারমিনের মা ঝর্ণা বেগম বলেন, একমাস যাবৎ স্বামীর সঙ্গে মেয়ের ফোনে যোগাযোগ নেই। গতরাতে তাদের মধ্যে শেষ কথা হয়। কথা শেষ করে খেয়ে ঘুমাবে জানিয়ে আমাকে ঘুমিয়ে পড়তে বলে শারমিন। পরে আমি অসুস্থ শরীর নিয়ে ঘুমিয়ে পড়ি। হঠাৎ উঠে দেখি আমার মেয়ে পাশে নেই। এরপর দরজা খুলে দেখি পাশের একটি রুমে মেয়ের ঝুলন্ত লাশ।

    রায়পুরা থানার এসআই নাসির উদ্দিন বলেন, নিহতের লাশ সুরহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

     

    বাংলাদেশ সময়: ১:৩৩ অপরাহ্ণ | শনিবার, ০৭ আগস্ট ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ