• শিরোনাম

    আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল একজন ত্যাগী নেতা: মনজুর এলাহী

    অনলাইন ডেস্ক | বুধবার, ১১ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 67 বার

    আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল একজন ত্যাগী নেতা: মনজুর এলাহী

    খন্দকার আমির হোসেন, শিবপুর সংবাদদাতা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৩ (শিবপুর) থেকে বিএনপির মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী, জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর এলাহী বলেছেন, আব্দুল কাদের ভূইয়া জুয়েল হলেন একজন ত্যাগী নেতা। তিনি বিএনপির দু:সময়ে আন্দোলন সংগ্রামে ভূমিকা রেখে চলেছেন। বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে সারাদেশে এই সংগঠনকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি আমাদের কৃতী সন্তান। নরসিংদী থেকে জাতীয় নেতা হওয়ায় আমরা তাকে নিয়ে গর্বিত। বর্তমানে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। আল্লাহ যেন জুয়েল ভাইকে দ্রুত সুস্থতা দান করেন সেই কামনা করছি।

    তিনি বুধবার (১১ নভেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েলের রোগ মুক্তি কামনায় উপজেলা বিএনপির কার্যালয়ে শিবপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন।

    শিবপুর উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শাহাদাৎ হোসেন মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু সালেক রিকাবদার, নরসিংদী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির উদ্দিন (ভিপি নাসির), সাধারণ সম্পাদক শাহরিয়ার শামস কেনেডি।

    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক নূরে আলম মোল্লা, উপজেলা যুব দলের সিনিয়র যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম মৃধা, উপজেলা ছাত্রদলের সভাপতি মাছুম মোল্লা, শিবপুর উপজেলা ছাত্রদলের সভাপতি প্রার্থী সোহাগ ভূইয়া প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৭:৪৭ অপরাহ্ণ | বুধবার, ১১ নভেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ