• শিরোনাম

    আগামী তানোর আওয়ামী লীগের ভরসা চেয়ারম্যান ময়না 

    সারোয়ার হোসেন,তানোর : | শনিবার, ১০ জুলাই ২০২১ | পড়া হয়েছে 69 বার

    আগামী তানোর আওয়ামী লীগের ভরসা চেয়ারম্যান ময়না 

    আগামী তানোর আওয়ামী লীগের ভরসা চেয়ারম্যান ময়না 

    apps
    এমপি ওমর ফারুক চৌধুরী প্রণপ্রিয় কলিজার টুকরো হতেন যদি সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়োগ বানিজ্য করতে দায়িত্ব দিতেন। আওয়ামী লীগের সুদিনে বঞ্চিত যুবলীগ নেতা লুৎফর হায়দার রশীদ ময়না বর্তমান আওয়ামী লীগের দূর্দিনে তৃণমূল নেতাকর্মী সমর্থকদের প্রাণ।
    তাকেই উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব দেয়া হবে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের জন্য সঠিক সিদ্ধান্ত বলে মনে করছেন তানোর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী সহ তৃণমূল জনসাধারণ।
    যারা এমপির ১০বছর ধরে  ক্ষমতা ভোগ করেছেন, এমপির অজান্তে তার নাম ভাঙ্গিয়ে লাখ লাখ টাকা নিয়োগ বানিজ্য করেছেন, তাঁরাই কাল সাপ হয়ে এমপিকে ছোবল দিয়েছেন, তাই এবার আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা আওয়ামী লীগের নেতৃত্বে নতুন মুখ হিসেবে বর্তমান যুবলীগের পরিক্ষীত নেতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নাকে আওয়ামী লীগের সভাপতি দেখতে চান।
    উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না বলেন, আমি আজ যে জায়গায় এসেছি সেটা শুধু একমাত্র এমপি ওমর ফারুক চৌধুরীর জন্য এসেছি, আজ তার দিকনির্দেশনায় আমি তানোর উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকদের মধ্যে ঐক্য গড়ে তুলতে সক্ষম হয়েছি, আমি যতদিন বেঁচে থাকবো ততদিন এমপি ওমর ফারুক চৌধুরীর দিকনির্দেশনা নিয়ে রাজনীতির মাঠে থাকতে চাই বলে জানান তিনি।

    বাংলাদেশ সময়: ১:১১ অপরাহ্ণ | শনিবার, ১০ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ