• শিরোনাম

    আওয়ামী লীগের ত্রাণ কমিটির উদ্যোগে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ

    অনলাইন ডেস্ক | শনিবার, ১২ ডিসেম্বর ২০২০ | পড়া হয়েছে 169 বার

    apps

    নিজস্ব প্রতিবেদক: বিশ্বব্যাপি করোনাভাইরাস সংকটের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে ধর্মীয় ও স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে উন্নতমানের এন ৯৫ মাস্ক, কেএন ৯৫ মাস্ক, সার্জিক্যাল মাস্ক, কাপড়ের মাস্ক, বিশেষ ধরনের এন্টিসেপটিক সাবান ও উন্নতমানের পিপিই বিতরণ করা হয়েছে।

    আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সার্বিক তত্ত্বাবাধনের আজ দুপুরে এ সামগ্রী বিতরণ করা হয়।

    প্রতিষ্ঠান ও সংগঠন সমূহ হচ্ছে- বায়তুল মোকাররম জাতীয় মসজিদ, ইসলামিক ফাউন্ডেশন, হাইকোর্ট মাজার, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদ, আঞ্জুমানে মফিদুল ইসলাম, ঢাকা আহ্ছানিয়া মিশন, হিন্দু কল্যাণ ট্রাস্ট, ঢাকেশ্বরী মন্দির, রামকৃষ্ণ মিশন, তেজগাঁও ক্যাথলিক চার্চ, দাফন কাফন জাতীয় কমিটি, জাতীয় মহাশ্মশান কমিটি, জাতীয় বৌদ্ধ বিহার, মেরুল বাড্ডা বৌদ্ধ বিহার, মিরপুর শাহ আলী মাজার।

    সংসদ ভবনের বাসা থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

     

    আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি, শিক্ষা সম্পাদক শামসুন্নাহার চাপা, উপ-কমিটির সদস্য আখলাকুর রহমান মাইনু, প্রফেসর কামরুজ্জামান, ড. মোয়াজ্জেম হোসেন মাতুব্বর আমিনুল, হারুন অর রশীদ, পংকজ সাহা, আমিনুল ইসলাম খান আবু, মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য ডা. শেখ ফয়েজ আহমেদ, মিজানুর রহমান, শরিফুল ইসলাম, মিজানুর রহমান বিদ্যুত, অ্যাড শম্ভুনাথ রায়, মোজাম্মেল হক, মজিবুর রহমান, আমিনুর রশীদ দুলাল, আব্দুল বারেক, জয়ন্ত গোপ, আমিনুর রহমান লিটন, জান মোহাম্মদ রাসেল প্রমুখ।

    বাংলাদেশ সময়: ১১:৫৩ পূর্বাহ্ণ | শনিবার, ১২ ডিসেম্বর ২০২০

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ