• শিরোনাম

    আওয়ামী লীগের ত্রাণ উপ-কমিটি ভ্রাম্যমাণ মুচিদের খাদ্য দিয়েছে

    অনলাইন ডেস্ক | শনিবার, ১৭ জুলাই ২০২১ | পড়া হয়েছে 39 বার

    আওয়ামী লীগের ত্রাণ উপ-কমিটি ভ্রাম্যমাণ মুচিদের খাদ্য দিয়েছে
    apps

    নিজস্ব প্রতিবেদক:

    লকডাউনে আয়-রোজগারহীন হয়ে পড়া নগরের ভ্রাম্যমাণ জুতো মেরামতকারী মুচি সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি।

    মঙ্গলবার (১৩ জুলাই) আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির ওয়ার্কিং পার্টনার সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) বন্ধুরা ঘুরে-ঘুরে নগরে মুচিদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।

    খাদ্য সামগ্রী বিতরণকালে এনএফএস’র সভাপতি রাহাত হুসাইন বলেন, অনলাইন নিউজ পোর্টাল ব্রেকিংনিউজে নগরের মুচিদের কষ্টের চিত্র প্রকাশ হলে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দীর দৃষ্টিগোচর হয়। তিনি সঙ্গে সঙ্গে নগরের ভ্রাম্যমাণ মুচিদের জন্য
    খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেন।

    তিনি বলেন, ‘সুজিত রায় নন্দী জানান, “বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার বাংলায় কেউ না খেয়ে থাকবে না। আওয়ামী লীগের নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক সংগঠন করোনার শুরু থেকেই মানুষের জন্য কাজ করছে।”

    রাহাত হুসাইন বলেন, আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দীর পক্ষ থেকে ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) বন্ধুরা মুচিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে।

    এস ময় আরও উপস্থিত ছিলেন, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) সাধারণ সম্পাদক ইমরান হোসাইন, সহ-সভাপতি শেখ নাসির, সাংগঠনিক সম্পাদক সাদিক ভিস্তি, আইন সম্পাদক কাজী মামুনুর রহমান মাহিম, দফতর সম্পাদক মাহবুব আলম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাসুম চৌধুরী, সহ-সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহিদ হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক রাসেল মল্লিক, কাজী শাকিলসহ অন্যান্যরা।

    বাংলাদেশ সময়: ১১:০০ অপরাহ্ণ | শনিবার, ১৭ জুলাই ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ