• শিরোনাম

    আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয় হয়

    এস এম মিজানুর রহমান | বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩ | পড়া হয়েছে 79 বার

    আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয় হয়

    apps

    বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয় হয়, বন্ধ পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্যানেল, পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রসহ দেশে উন্নয়নের জোয়ার বয়ে যায়। আর বিএনপি জামায়াত জোট ক্ষমতায় এসে হাওয়া ভবন করে লুটপাট আর দূনীতির করে দেশের সম্পদ বিদেশে পাচার করে। মোংলা বন্দর বন্ধ করে দেয়, শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে বন্ধ করে দেয়া সেই মোংলা বন্দর চালু করে লাভজনক বন্দরে রূপান্তর করে।

    বুধবার সন্ধ্যায় বাগেরহাট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। এমপি শেখ হেলাল আরো বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শকে বুকে লালন করি। আমরা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ মুজিব আর্দশের সৈনিকেরা ঐক্যবদ্ধ থাকলে বিএনপি-জামায়াত রাজপথে নামতে পারবেনা। ওরা কোনো দিনই ক্ষমতায় আসতে পারবে না। ২০২৪ সালের নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে যুবলীগসহ দলীয় নের্তবৃন্দকে এখন থেকে ঘরে-ঘরে গিয়ে গনসংযোগ করার আহবান জানান।

    সম্মেলন উদ্ধোধনী বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, সময় এসেছে নিজেদের পরিবর্তন করার। ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করার। চাঁদাবাজ, টেন্ডারবাজিদের দল থেকে বহিষ্কার কারতে হবে। মানুষকে অত্যাচার নিপীঢ়ন করা যাবেনা। বরঞ্চ কোথাও অন্যায় অবিচার দেখলে তার প্রতিবাদ করতে হবে।’যুবলীগে চাঁদাবাজ টেন্ডারবাজদের স্থান হবেনা। কোন সাংগঠনিক পদ ব্যাক্তিগত কারে ব্যাবহার করা যাবেনা। সৎ ও যোগ্য নের্তৃত্বের মাধ্যমে সংগঠন গড়ে তুলতে হবে।

    অনুষ্ঠানে বঙ্গবন্ধুর পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট- ২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় তার বক্তব্যে বলেন, আমার ভাই শেখ ফজলে শামস পরশ যুবলীগ চেয়ারম্যান হওয়ায় যুব ও তরুন সমাজ আজ উজ্জীবিত । যুবলীগ আজ অতীতের চেয়ে অনেক বেশী শক্তিশালী। বিএনপি-জামায়াত এখন পিছনের দরজা দিয়ে অগনতান্ত্রিক ভাবে আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে চায়। ওদের অগনতান্ত্রিক তৎপরতা রুখে দিতে যুব সমাজকে রাজপথে তৎপর থাকতে হবে। এদিকে দীর্ঘ ১৬ বছর পর সম্মেলনকে ঘিরে ক্ষমতাসীন দলের যুবসংগঠনের নেতা-কর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করে। সম্মেলন ঘিরে সকাল থেকে গোটা শহর মিছিলের শহরে পরিণত হয়। বিভিন্ন উপজেলাগুলো থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতা-কর্মীরা সম্মেলন স্থলে জড়ো হন।

    বুধবার বিকাল ৩টায় বাগেরহাট শেখ হেলাল উদ্দিন ষ্টেডিয়ামে বাগেরহাট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট- ১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন। প্রধান বক্তা ছিলেন, যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খাঁন নিখিল।

    বাগেরহাট জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের দুইজন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র খুলনা সদরের এমপি শেখ সালাউদ্দিন জুয়েল, বন পরিবেশ জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার, বঙ্গবন্ধুর পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট- ২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট-৪ আসনের এমপি মো. আমিরুল আলম মিলন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন, এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারন সম্পাদক ভূইয়া হেমায়েত উদ্দিন, বাগেরহাট সদরের সাবেক এমপি মীর শওকাত আলী বাদশাসহ যুবলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নের্তৃবৃন্দ।

    বাংলাদেশ সময়: ৯:২১ অপরাহ্ণ | বুধবার, ২৫ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ