শনিবার ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

>>

অনুষ্ঠিত হলো ক্রিকেট টুর্নামেন্টের বাদালদি প্রিমিয়ার লিগ ২০২৪ এর পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিবেদক:   |   সোমবার, ০৩ জুন ২০২৪   |   প্রিন্ট

অনুষ্ঠিত হলো ক্রিকেট টুর্নামেন্টের বাদালদি প্রিমিয়ার লিগ ২০২৪ এর পুরস্কার বিতরণী

বাদলদি ইউনাইটেড স্পোর্টিং ক্লাবের আয়োজনে উত্তরা ১৫ নম্বর সেক্টর মাঠে বাদালদি প্রিমিয়ার লিগ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫২ নম্বর ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ জনাব মোঃ সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিঃ এর প্রধান জনসংযোগ কর্মকর্তা জনাব এম মাহফুজুর রহমান।অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মো মোজাম্মেল হোসেন মুসা।বাদালদি প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হয় সাউথ প্যাসিফিক উত্তরা, রানার্সআপ লিজেন্ড অফ উত্তরা ।

প্রধান অতিথির বক্তব্যে মাহফুজুর রহমান বলেন আজকের যুব সমাজ হবে আগামী বাংলাদেশের কান্ডারি। সেই বাংলাদেশের নেতৃত্ব দিতে যুব-সমাজকে প্রস্তুত হতে হবে। দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে, খেলাই একমাত্র মাধ্যম । যা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে পারে, তাই খেলাধুলার কোনো বিকল্প নেই। এসময় তিনি আয়োজক কমিটি এবং অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন ও ধন্যবাদ দেন।

সভাপতি জনাব মোঃ সোহেল রানা তার বক্তব্যে বলেন এলাকার তরুণ প্রজন্ম কে মাদকের ভয়াল ছোবল থেকে দূরে রাখতে ও মাদকমুক্ত সমাজ গড়তে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। খেলাধুলা আমাদের শরীরকে সুস্থ্য ও সবল রাখে। এর সাথে সম্পর্ক রয়েছে দৈহিক সুস্ত্যতা ও মানসিক পরিতৃপ্তি। যুব সমাজকে সুস্থ ধারায় ফিরিয়ে আনতে এ ধরনের খেলাধুলার আয়োজন ভবিষ্যতে অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ৩নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আল মামুন, ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন সোহেল, মোঃ মনির উল্লাহ খান, মোহাম্মদ রিপন হোসেন, মোঃ শাহ আলম এছাড়া আরো উপস্থিত ছিলেন সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ আব্দুল জলিল ও ৫২নং ওয়ার্ড যুবলীগ নেতা মেহেদী হাসান।

Facebook Comments Box

Posted ১২:২০ অপরাহ্ণ | সোমবার, ০৩ জুন ২০২৪

dainikbanglarnabokantha.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

সম্পাদক

রুমাজ্জল হোসেন রুবেল

বাণিজ্যিক কার্যালয় :

১৪, পুরানা পল্টন, দারুস সালাম আর্কেড, ১০ম তলা, রুম নং-১১-এ, ঢাকা-১০০০।

ফোন: ০১৭১২৮৪৫১৭৬, ০১৬১২-৮৪৫১৮৬

ই-মেইল: newsnabokantha@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

design and development by : webnewsdesign.com