• শিরোনাম

    অনলাইন ডান্স রিয়েলিটি শো স্বপ্ন সিঁড়িতে নরসিংদীর প্রীন্তি দে

    অনলাইন ডেস্ক | বুধবার, ২০ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 133 বার

    অনলাইন ডান্স রিয়েলিটি শো স্বপ্ন সিঁড়িতে নরসিংদীর প্রীন্তি দে
    apps

    শান্ত বণিক, বিশেষ প্রতিনিধি: গত ১৬ জানুযারি দেশের প্রথম অনলাইন ডান্স রিয়েলিটি শো স্বপ্ন সিঁড়ি ২০২০ এর গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হয় আগারগাঁও লায়ন্স টাওয়ারে বিকেল ৪টায়।
    ঢাকার মতিঝিল অর্কিড লিও ক্লাব অয়োজিত দেশের প্রথম অনলাইন ডান্স রিয়েলিটি শো স্বপ্নসিঁড়ি ২০২০। প্রতিযোগিতায় দুই বাংলার ১ হাজার প্রতিযোগি নিয়ে গত ১০ মার্চ এ প্রতিযোগিতা শুরু হয়। ৪টি রাউন্ড শেষে এক হাজার প্রতিযোগি থেকে দুই বিভাগে ১০ জন করে মোট ২০ জন প্রতিযোগিকে চুড়ান্ত পর্বের জন্য বাছাই করেন বিজ্ঞ বিচারকমন্ডলী। প্রথম চরটি রাউন্ড প্রতিযোগিগণ তাদের নৃত্য রেকডিং করে বিচারকদের পাঠানো হলে সেটা দেখে অনলাইনের মাধ্যমে তাদের ফলাফল প্রদান করলেও চুড়ান্ত পর্বে প্রতিযোগিদের আগারগাঁও লায়ন্স টাওয়ারে বিচারকের সম্মুখে তাদের নৃত্য পরিবেশন করতে হয়। এখানে বিচারকগণ প্রতিযোগির বিগত চার রাউন্ড এর ফলাফল ও চুড়ান্ত প্রতিযোগিতার নম্বর যোগ করে চ্যাম্পিয়ন নির্বাচন করা হয়।
    এতে নরসিংদীর উদিয়মান নৃত্য শিল্পী প্রীন্তি দে খ বিভাগে সেরা নৃত্য শিল্পী নির্বাচিত হন। প্রীন্তি দে ইতিপূর্বে দুই বার স্বর্ণপদক সহ মোট আট বার মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহণ করেন। এই পতিযোগিতায় প্রীন্তি দে চারটি রাউন্ডের মধ্যে তিনটিতেই পারফরমার অব দা রাইন্ড নির্বাচিত হন।
    প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত নৃত্য শিল্পী মুনমুন আহম্মেদ, বাংলাদেশ চলচ্চিত্রের নৃত্য পরিচালক আনিসুল ইসলাম হিরু, নন্দন কলা কেন্দ্রের নৃত্য প্রশিক্ষক এন আর ওয়ারেস, ঢাকা বিশ্ববিদ্যালয়েব নৃত্য কলা বিভাগের পভাসক তামান্না রহমান, ওয়ারদা রিহাব ও ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমির নৃত্য পরিচালক মানস তালুকদার প্রমূখ।

    বাংলাদেশ সময়: ৮:১৭ অপরাহ্ণ | বুধবার, ২০ জানুয়ারি ২০২১

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ